কাকত গুরমেট

কাকত গুরমেট এক Restaurant যা হলো মধ্যে অবস্থিত. এই লেবানন এর 3735 রেস্তোঁরা এক. কাকত গুরমেট এর ঠিকানা মাসারা, আশরাফিহ, সাইদেহ চার্চের মুখোমুখি রাস্তার ভিতরে, ল'আবেইল ডি'অর এবং ব্যাঙ্ক অফ বৈরুত, বৈরুত, লেবাননের আগে 200 মিটার হয়কাকত গুরমেট থেকে 9613517345 যোগাযোগ করা যেতে পারে কাকত গুরমেট আশেপাশে অনেকগুলি তালিকাভুক্ত জায়গা রয়েছে।ওয়েব এ 18 পর্যালোচকদের দ্বারা কাকত গুরমেট কে 4.5 (5 তারার বাইরে) রেট দেওয়া হয়েছে।

কাকত গুরমেট আশেপাশের কয়েকটি স্থান হ'ল -

ব্যাংক অফ বৈরুত - আছরাফিহ-সায়েদেহ (ব্যাংক) এসলা টাওয়ার, আছরাফিহ, সাইদেহ চার্চের মুখোমুখি, বৈরুত, লেবানন (প্রায়. 246 মিটার)
বাসকিন্তা ডেইরি বেইরুট, লেবানন (প্রায়. 302 মিটার)
যন্ত্র গ্যারেজ (বাদ্যযন্ত্রের দোকান) ফাসুহ, বৈরুত, লেবানন (প্রায়. 368 মিটার)
মারিয়ানে কেসরুয়ানি (উল্কি দোকান) আতাল্লাহ, বৈরুত, লেবানন (প্রায়. 290 মিটার)
(পোশাক আনুষাঙ্গিক দোকান) (প্রায়. 243 মিটার)
লেবানিজ আন্ডারগ্রাউন্ড স্টুডিও এবং প্যাচবে স্টুডিও (রেকর্ডিং স্টুডিও) কার্ম এল জেইতুন, ফাসুহ, ইনস্ট্রুমেন্ট গ্যারেজের কাছে (পুরানো এমটিভি স্টেশন), বৈরুত, লেবানন (প্রায়. 290 মিটার)
কাঠের বেকারি - আশরাফিহ (বেকারি এবং কেকের দোকান) বেইরুট, লেবানন (প্রায়. 342 মিটার)
আবু ইলিয়াসকে ফার্ন (বেকারি এবং কেকের দোকান) আশরাফিহ, চাহরোরি স্ট্রিট, চাহরুর স্টেশনের মুখোমুখি, বৈরুত, লেবানন (প্রায়. 315 মিটার)
বুজেট হান্না মিত্রি (আইসক্রিমের দোকান) বেইরুট, লেবানন (প্রায়. 256 মিটার)
বাছির হিমবাহ (আইসক্রিমের দোকান) বেইরুট, লেবানন (প্রায়. 244 মিটার)

কাকত গুরমেট আধা কিলোমিটারেরও কম সময়ের মধ্যে ক্লাউডা, বেলিসিমা, ক্যাশ ইউনাইটেড - মালিকস বুকশপ (লে মল সিন এল ফিল), , গাওয়া, জোসেল স্টোর, টিয়ামো মিউজিক শপ, আজার ইলেকট্রিক, দ্য অ্যাক্টর ওয়ার্কশপ বৈরুত, কার্ম এল জিটন - ফার্মেসি, 70 সেলশপ, লে ক্যাডি - সুপারমার্কেট, খরগোশ, বাউচারি হান্না সাবাত, বৈরুত ক্যাটারিং, Kmart, 7 রঙ, , কমনীয় এবং আরো অনেক.

রেটিং

4.5/5

যোগাযোগ

জানুন

মাসারা, আশরাফিহ, সাইদেহ চার্চের মুখোমুখি রাস্তার ভিতরে, ল'আবেইল ডি'অর এবং ব্যাঙ্ক অফ বৈরুত, বৈরুত, লেবাননের আগে 200 মিটার

স্থান

প্রশ্ন জিজ্ঞাসা:

কাকত গুরমেট যোগাযোগের নম্বরটি কী?
কাকত গুরমেট যোগাযোগের নম্বর 9613517345 হয়
কাকত গুরমেট রেটিং কি?
কাকত গুরমেট রেটিং 4.5 5 টি তারার বাইরে রেটিং
কাকত গুরমেট এর ঠিকানা কী
কাকত গুরমেট এর ঠিকানা মাসারা, আশরাফিহ, সাইদেহ চার্চের মুখোমুখি রাস্তার ভিতরে, ল'আবেইল ডি'অর এবং ব্যাঙ্ক অফ বৈরুত, বৈরুত, লেবাননের আগে 200 মিটার.